বুধবার   ০২ অক্টোবর ২০২৪ || ১৭ আশ্বিন ১৪৩১ || ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অতিরিক্ত আইজিপি হলেন ৫ পুলিশ কর্মকর্তা

অপরাজেয় বাংলা ডেস্ক

২৩:০৩, ২ অক্টোবর ২০২৪

১৬

অতিরিক্ত আইজিপি হলেন ৫ পুলিশ কর্মকর্তা

বাংলাদেশ পুলিশের ডিআইজি পদমর্যাদার ৬ কর্মকর্তাকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অতিঃ আইজিপি) হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। আজ বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপসচিব আবু সাঈদ এর স্বাক্ষর করা এক প্রজ্ঞাপনে তাদের পদোন্নতি দেওয়া হয়। 

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন- পুলিশ স্টাফ কলেজের অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক ও ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মতিউর রহমান শেখ, পুলিশ সদর দপ্তরের ডিআইজি মো. আলমগীর আলম ও মো. দেলোয়ার হোসেন মিঞা, পুলিশের বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক ও ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত সরদার তমিজ উদ্দিন আহমেদ, বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) মো. শাহ আলম এবং সারদা পুলিশ একাডেমির উপপুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মো. আবদুল্লাহ আল মাহমুদ। 

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-৩ শাখার গত ১ অক্টোবর স্মারকমূলে এসব কর্মকর্তাদের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর গ্রেড-২) পদে পদোন্নতি দেওয়া হয়। 

জনস্বার্থে জারি করা এই আদেশ যোগদানের তারিখ থেকে কার্যকর হবে। পদোন্নতি পাওয়া কর্মকর্তারা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব বরাবর যোগদান করবেন। পরবর্তী পদায়ন না হওয়া পর্যন্ত স্ব স্ব পদে বহাল থেকে দায়িত্ব পালন করবেন বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত