রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১ || ০২ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অনন্ত-রাধিকার বিবাহ পরবর্তী অনুষ্ঠান হবে যেখানে

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:৪০, ১৫ জুলাই ২০২৪

৪১০

অনন্ত-রাধিকার বিবাহ পরবর্তী অনুষ্ঠান হবে যেখানে

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের বিয়ে সম্পন্ন হয়েছে। এদিকে ১৪ জুলাই অনুষ্ঠিত হবে অনন্ত-রাধিকার রিসেপশন বা ‘মঙ্গল উৎসব’। ‘মঙ্গল উৎসব’-এর হাত ধরে শেষ হবে বিয়ের অনুষ্ঠান।

প্রাক-বিবাহের মতো এই দুই অনুষ্ঠানেও বসেছিল চাঁদের হাট। হলিউড থেকে বলিউডের তারকারা উপস্থিত হয়েছিলেন, তাছাড়াও দেশ বিদেশের শিল্পপতি, রাজনৈতিক ব্যক্তিত্ব ও খেলয়াররাও পরিবার-সহ হাজির হন রাধিকা-অনন্তের বিয়ে ও আশীর্বাদের অনুষ্ঠানে।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন অনুসারে জানা গেছে, আম্বানিরা লন্ডনে একটি বিবাহ-পরবর্তী অনুষ্ঠানের আয়োজন করেছেন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে হবে সেই উদযাপন।

এই দম্পতি ২০২২ সালে রোকা করেন, ২০২৩ সালে আনুষ্ঠানিক ভাবে বাগদান করেন। তারপর তাদের দুটি প্রাক-বিবাহের অনুষ্ঠান হয়। প্রথমটি হয় গুজরাটের জামনগরে, সেই অনুষ্ঠানে বিল গেটস, মার্ক জুকারবার্গ-সহ সারা বিশ্বের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত হয়েছিলেন। এই অনুষ্ঠানে প্রখ্যাত সঙ্গীত শিল্পী রিহানা গান গেয়েছিলেন।

তারপর আম্বানিরা দ্বিতীয় প্রাক-বিবাহের অনুষ্ঠানের উদযাপন করেন ইউরোপে, সেখানে একটি ক্রুজ করে চারদিন ধরে ভূমধ্যসাগরে ঘোরেন তারা, টোগা পার্টি এবং মাস্করেড বলের মতো ইভেন্টের আয়োজন করা হয়। ক্যাটি পেরি, ব্যাকস্ট্রিট বয়েজ এবং পিটবুলের পারফরম্যান্সও ছিল সেখানে।

মুম্বাইতে তাদের প্রাক-বিবাহের আচার-অনুষ্ঠানের সঙ্গীতে হাজির হয়েছিলেন জাস্টিন বিবার। মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বিয়েতে গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল, সোনু নিগম, শঙ্কর মহা দেবন, হরিহরণ, কৌশিকী চক্রবর্তী প্রমুখ।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank