বুধবার   ১৬ অক্টোবর ২০২৪ || ১ কার্তিক ১৪৩১ || ১০ রবিউস সানি ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

১২০ কোটিতে ব্যক্তিগত দ্বীপ কিনছেন নেইমার

অপরাজেয় বাংলা ডেস্ক

১৩:৪৯, ১১ অক্টোবর ২০২৪

১১৮

১২০ কোটিতে ব্যক্তিগত দ্বীপ কিনছেন নেইমার

ইনজুরির কারণে বর্তমানে মাঠের বাইরে রয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার জুনিয়র। তবুও আলোচনায় আছেন নিয়মিত। এবার আলোচনায় এসেছেন আবারও ভিন্ন এক বিষয় নিয়ে। ব্রাজিলে একটি দ্বীপ কিনতে যাচ্ছেন নেইমার।

দ্বীপটির অবস্থান রিও ডি জেনিরোর কাছাকাছি, নাম ইলাহাও দো জাপাও। এটি কিনতে নেইমারের খরচ হবে ৯০ লাখ ইউরো বা প্রায় ১২০ কোটি টাকা। নেইমার দ্বীপটিতে এখনও থাকছেন, তবে এর জন্য প্রতিদিন ৫০ হাজার ইউরো ভাড়া দিতে হয় আল হিলালের এই তারকাকে।

এ মুহূর্তে দ্বীপটির মালিকানা কানাডিয়ান একটি প্রতিষ্ঠানের। আগে দ্বীপটির দাম ১ কোটি ২০ লাখ ইউরো চেয়েছিল তারা। এখন ৩০ লাখ ইউরো দাম কমিয়ে চাওয়ায় এটা কিনতে যাচ্ছেন নেইমার।

দ্বীপটিতে একই সঙ্গে ১০ জন অতিথি থাকতে পারবেন। রিও ডি জেনিরো থেকে দ্বীপটিতে পৌঁছাতে হেলিকপ্টারে ৩৫ মিনিট লাগে। এ মুহূর্তে দ্বীপটির মালিকানা প্রতিষ্ঠানের একটি হেলিকপ্টার আছে, যেটি নেইমারের হবে। হেলিকপ্টার ছাড়াও রিও থেকে নৌকায় করে সেখানে যাওয়া যায়। দ্বীপটি সব মিলিয়ে তিন হেক্টরের। সেখানে ইন্দোনেশিয়ান স্টাইলের একটি মূল ভিলা, দুটি স্যুইট, একটি মাছের পুকুর ও সমুদ্রের দিক মুখ করা তিনটি বাংলো আছে।

ইলাহাও দো জাপাওই অবশ্য নেইমারের বিলাসবহুল সম্পত্তি নয়। ব্রাজিলের মানগারাতিবা রিসোর্টে তার একটি ছয় বেডরুমের বাড়ি আছে। এ ছাড়া সাও পাওলোর কাছে আছে তার আরেকটি বিলাসবহুল বাড়ি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

জনপ্রিয়

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank