রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১ || ০২ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শেষ ফাইনালেও গোল করবেন ডি মারিয়া, বিশ্বাস মেসির 

স্পোর্টস ডেস্ক

২১:১৪, ১৪ জুলাই ২০২৪

১৫০

শেষ ফাইনালেও গোল করবেন ডি মারিয়া, বিশ্বাস মেসির 

আর্জেন্টিনার প্রতিটি শিরোপা কিংবা পদকের উদযাপনে লিওনেল মেসিকেই বড় করে দেখানো হয়েছে। বেইজিং অলিম্পিকে স্বর্ণ জেতায় সোনালি চুলের সেই মেসি বেশি আলোচনায় ছিলেন। ব্রাজিলে কোপা আমেরিকা ও কাতারে বিশ্বকাপ জেতা মেসিকেই বড় করে দেখানো হয়েছে। 

বড়ত্বের সমান ভাগ আনহেল ডি মারিয়া চাননি। তবে আর্জেন্টিনার এই শিরোপা কিংবা পদকের আষ্টেপৃষ্টে জড়িয়ে আছেন ডি মারিয়া। অলিম্পিক ফুটবলের ফাইনালে তরুণ ডি মারিয়া গোল করেছিলেন। ২০২১ সালের কোপা আমেরিকা ও পরের ফিনালিজিমায় গোল পান তিনি। আবার কাতার বিশ্বকাপের ফাইনালেও গোল করেন।

ওই ডি মারিয়া আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দিয়েছেন। কলম্বিয়ার বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালই আকাশি-সাদা জার্সিতে তার শেষ ম্যাচ। লিওনেল মেসির বিশ্বাস, ডি মারিয়া অন্যসব ফাইনালের মতো এবার গোল করবেন এবং অসাধারণভাবে ক্যারিয়ারের ইতি টানবেন। 

ডি মারিয়ার হাতে শিরোপা দিয়েই তার বিদায় স্মরণীয় করতে চান মেসি। মার্সেলো বেনেদিত্তকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ডি মারিয়া তার ক্যারিয়ার নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। কিছুতেই তা নড়চড় করবে না। কে জানে, তার খেলা শেষ প্রতিটি ফাইনালের মতো এবারও হয়তো গোল করবে। শেষটা এভাবে হলে সত্যিই তা অসাধারণ হবে।’ 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank