মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ || ১৭ আষাঢ় ১৪৩১ || ২২ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ওয়েস্ট ইন্ডিজে সুইমিং পুলে ডুবে ইরফানের মেকআপ ম্যানের মৃত্যু

স্পোর্টস ডেস্ক

২১:১১, ২৪ জুন ২০২৪

৮৬

ওয়েস্ট ইন্ডিজে সুইমিং পুলে ডুবে ইরফানের মেকআপ ম্যানের মৃত্যু

টি-টোয়েন্টি বিশ্বকাপে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করছেন ভারতের সাবেক ক্রিকেটার ইরফান পাঠান। সে সূত্রে এখন ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছেন তিনি। এর মধ্যেই বড় এক দুঃসংবাদ পেয়েছেন ভারতের এই সাবেক পেসার। ওয়েস্ট ইন্ডিজে তার সঙ্গে থাকা মেকআপ ম্যান ফায়াজ আনসারি সুইমিং পুলে ডুবে মারা গেছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

গত শুক্রবার (২১ জুন) সন্ধ্যায় হোটেলের সুইমিং পুলে সাঁতার কাটতে নেমেছিলেন ফায়াজ। সে সময় তার মৃত্যু হয়। মৃত্যুর কারণ সম্পর্কে এখনো কিছুই জানা যায়নি। এরই মধ্যে ওয়েস্ট ইন্ডিজ থেকে ফায়াজের মরদেহ ভারতে পাঠানোর ব্যবস্থা করছেন ইরফান। 

বিদেশ সফরে গেলে সাধারণত ফায়াজকে সঙ্গে নিয়েই যেতেন ইরফান। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাকে নিয়েই যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে গিয়েছিলেন।

ওয়েস্ট ইন্ডিজে ফায়াজের মৃত্যুর বিষয়ে তার ভাই মোহাম্মদ আহমেদ বলেছেন, ‘কিছুদিন আগেই বিজনোরের বাড়িতে এসেছিল ফায়াজ। মাত্র দু’মাস আগে ওর বিয়ে হয়েছিল। মুম্বাই ফিরে যাওয়ার পর সেখান থেকে সে আমেরিকা এবং পরে ওয়েস্ট ইন্ডিজে যায়। আমরা বেশি কথা বলার মতো অবস্থায় নেই। পরিবারের কাছে এটা খুব বড় ধাক্কা। ওখানে সব কিছু ইরফান ভাই দেখছেন। আমাদের সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি।’

জানা গেছে, ফায়াজের মরদেহ দিল্লিতে পাঠানোর ব্যবস্থা করছেন ইরফান। তবে সব প্রক্রিয়া শেষ করে লাশ ভারতে পৌঁছাতে তিন থেকে চার দিন সময় লেগে যেতে পারে। 

বিজনোরের অধিবাসী ফায়াজের মুম্বাইয়ে নিজস্ব সেলুন রয়েছে। সেখানেই ইরফানের সঙ্গে তার দেখা হয়। পরে ফায়াজকে নিজের ব্যক্তিগত মেকআপ ম্যান হিসেবে নিয়োগ দেন ইরফান।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank