রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১ || ০২ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আম্বানিপুত্রের বিয়ের অতিথিদের যাতায়াতে ১০০ বিমান

ইন্টারন্যাশনাল ডেস্ক

২২:২২, ১২ জুলাই ২০২৪

২০২

আম্বানিপুত্রের বিয়ের অতিথিদের যাতায়াতে ১০০ বিমান

মুকেশ আম্বানির তিন ছেলেমেয়ের মধ্যে সবচেয়ে ছোট অনন্ত। সেদিক থেকে বাড়ির শেষ বিয়ে, তাই কোনো খামতি রাখতে চাইছেন না মুকেশ ও নীতা আম্বানি। প্রায় এক বছর ধরে প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান চলছে রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানির। কখনো গুজরাটের জামনগরে, তো কখনো ইতালিতে। আর ইতিমধ্যেই মুম্বাইয়ে শুরু হয়ে গিয়েছে অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ের শেষ পর্যায়ের অনুষ্ঠান।

আজ থেকে শুরু হচ্ছে বিয়ের মূল আনুষ্ঠানিকতা। বিয়েতে হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া থেকে কিম কার্ডাশিয়ানরা। বিয়েতে কেবল তারকাদের আসা-যাওয়া বাবদ যে খরচ হচ্ছে, জানলে চোখ কপালে উঠে যেতে পারে। তো কত খরচ হলো তারকাদের পেছনে, জেনে নেওয়া যাক হিন্দুস্তান টাইমস অবলম্বনে।

এই ‘মহা বিবাহ’ অনুষ্ঠানে হাজির থাকবেন দেশ-বিদেশের নামী তারকা ও রাজনৈতিক ব্যক্তিরা। ইতিমধ্যেই মুম্বাইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যুক্তরাষ্ট্র থেকে এসে পৌঁছেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আজ মুম্বাইয়ে পা রেখেছেন কিম কার্ডাশিয়ান।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে বিদেশ থেকে আসা অতিথিদের আনতে তিনটি ফ্যালকন-আম্বানি জেট বিমান ভাড়া করেছে আম্বানি পরিবার। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিদের বিয়ের আসরে উড়িয়ে নিয়ে আসবে এই বিশেষ ধরনের চার্টার্ড বিমান। শোনা যাচ্ছে, প্রতি ঘণ্টায় এসব বিমানের ভাড়া ৭ লাখ ২০ হাজার রুপি।

এয়ার চার্টার সংস্থার সিইও রাজন মেহরা জানিয়েছেন, বিয়ের আসরে অতিথিদের নিয়ে যাওয়ার জন্য আম্বানি পরিবার তাঁর কোম্পানি থেকে তিনটি ফ্যালকন-২০০০ বিমান ভাড়া করেছে।

তিনি এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, অতিথিরা বিভিন্ন জায়গা থেকে আসছেন এবং প্রতিটি বিমান সারা দেশে একাধিকবার যাতায়াত করবে। তবে শুধু তিনটি জেট-ই নয়, আরও ১০০টি বিমান আগামী তিন দিন অতিথিদের সেবায় নিয়োজিত থাকবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank