রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১ || ০২ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিএনপি কার্যালয়ে ডিবির অভিযান মাস্টারপ্ল্যানের অংশ: রিজভী

অপরাজেয় বাংলা ডেস্ক

১৩:১৪, ১৭ জুলাই ২০২৪

৫৪২

বিএনপি কার্যালয়ে ডিবির অভিযান মাস্টারপ্ল্যানের অংশ: রিজভী

মাস্টারপ্ল্যানের অংশ হিসেবে মাঝ রাতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ডিবির অভিযান চালানো হয়েছে বলে মনে করেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।  মঙ্গলবার (১৭ জুলাই) রাতে এক ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে এমনটি বলেন তিনি।

রিজভী বলেন, এ অভিযানের আগে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে, গুলি ফোটানো হয়েছে। একটি বাহানা তৈরি করে বিএনপির প্রধান কার্যালয়ে অভিযান চালানো হয়েছে।  

তিনি বলেন, ডিবি পুলিশের এমনটি করার অর্থ হলো, চলমান কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে যুক্ত কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বার্তা দেওয়া, তারা যেন ভয় পায়। আমি এর তীব্র নিন্দা ও ঘৃণা জানাচ্ছি।

রিজভী বলেন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় তখন শূন্য। নেতাকর্মীরা ঘুমাচ্ছিলেন। তাহলে মাঝ রাতে কেন এই অভিযান? কারণ শূন্য কার্যালয়ে যেকোনো চক্রান্ত করা যায়। এর আগে ভিডিওতে দেখা গিয়েছিল, পুলিশ বিস্ফোরক নিয়ে বিএনপির প্রধান কার্যালয়ে প্রবেশ করছে।  

মঙ্গলবার রাত সাড়ে ১২ থেকে রাত ১টা পর্যন্ত বিএনপি কার্যালয়ে অভিযান চলে। এতে নেতৃত্ব দেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ। অভিযান শেষে তিনি বলেন, শতাধিক ককটেল, পাঁচ-ছয় বোতল পেট্রোল, পাঁচ শতাধিক লাঠিসোঁটা এবং দেশি-বিদেশি সাতটি অস্ত্র পাওয়া গেছে।  

তিনি আরো জানান, ছাত্রদলের সাবেক সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

আরও পড়ুন

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত