শনিবার   ০৬ জুলাই ২০২৪ || ২২ আষাঢ় ১৪৩১ || ২৭ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

যুবদলে নতুন নেতৃত্ব আসছে, শীর্ষ পদে আলোচনায় যারা

অপরাজেয় বাংলা ডেস্ক

১৯:৩৪, ৩ জুলাই ২০২৪

১০২

যুবদলে নতুন নেতৃত্ব আসছে, শীর্ষ পদে আলোচনায় যারা

সরকারবিরোধী বিগত আন্দোলন ব্যর্থতার মূল্যায়ন সাপেক্ষে ঘুরে দাঁড়াতে গত ১৩ জুন যুবদলের কেন্দ্রীয় কমিটিও বিলুপ্ত করা হয়। যুবদলের কেন্দ্রীয় কমিটি না থাকায় সারা দেশে সংগঠনটির নেতাকর্মীদের মধ্যে এক ধরনের স্থবিরতা দেখা দিয়েছে। তারা দ্রুত সময়ের মধ্যে নতুন কমিটি চান। 

এদিকে যুবদলের কেন্দ্রীয় কমিটির শীর্ষ নেতৃত্বে যোগ্য ও পরীক্ষিতদের খোঁজা হচ্ছে। শীর্ষ পদ পেতে বসে নেই পদপ্রত্যাশীরাও। তারাও নানাভাবে লবিং করছেন।

নতুন কমিটিতে শীর্ষ পদপ্রত্যাশী হিসাবে বিদায়ি কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না এবং সহসভাপতি নুরুল ইসলাম নয়ন এগিয়ে রয়েছেন। এ ছাড়া ঢাকা মহানগর উত্তর বিএনপিতে যুবদলের সাবেক সহসভাপতি এসএম জাহাঙ্গীরকে রাখা না হলে যুবদলের কেন্দ্রীয় কমিটির শীর্ষ পদে থাকতে পারেন বলে গুঞ্জন রয়েছে।

তাদের বাইরে শীর্ষ পদে আলোচনায় আছেন বিদায়ি কমিটির সিনিয়র সহসভাপতি মামুন হাসান, সিনিয়র যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, গোলাম মাওলা শাহীন, সদস্য সাঈদ ইকবাল টিটু (যুগ্ম সাধারণ সম্পাদক পদমর্যাদার) ও সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার। 

এছাড়াও শীর্ষ পদে বিশেষভাবে আলোচনায় আছেন-ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু, সাবেক সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাবেক সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ। পদপ্রত্যাশী এসব নেতা রাজপথের ত্যাগী ও পরীক্ষিত হিসাবে পরিচিত।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত