বুধবার   ২৩ অক্টোবর ২০২৪ || ৮ কার্তিক ১৪৩১ || ১৭ রবিউস সানি ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সোনালী লাইফের ‘লিডার্স ক্লাব অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠিত

অপরাজেয় বাংলা ডেস্ক

১৩:১৩, ৮ অক্টোবর ২০২৪

২৩৪

সোনালী লাইফের ‘লিডার্স ক্লাব অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠিত

সোনালী লাইফ ইন্সুইরেন্স আয়োজিত ‘লিডার্স ক্লাব অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠান রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয় রবিবার।

প্রতিষ্ঠানটির কর্মীদের উৎসাহিত করতে সেরা কর্মীদের মধ্যে লিডারস ক্লাব অ্যাওয়ার্ড দেওয়া হয় বলে অনুষ্ঠানে জানানো হয়।  

এবছর মোট এক হাজার 1২৪৭ জনকে বিভিন্ন বিভাগে লিডার্স আওয়ার্ড দেওয়া হয়েছে। দিনব্যাপী অনুষ্ঠানে সারাদেশ থেকে দেড় সহস্রাধিক প্রতিনিধি অংশ নেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রিমিয়াম নিয়মিত পরিশোধ করেও দেশের লাখ লাখ মানুষ সময় মত তাদের বিমাদাবি পায় না। অনেক প্রতিষ্ঠানই এটা করেছে। অথচ বিগত সরকারের আমলে ওই সকল প্রতিষ্ঠানকে জবাবদিহিতার আওতায় আনা হয়নি।

অনুষ্ঠানে সোনালী লাইফ ইন্সুইরেন্সের উদ্যোক্তা পরিচালক মোস্তফা গোলাম কুদ্দুস বলেন, বিগত সরকারের আমলে অনেক ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মত সোনালী লাইফ ইন্সুইরেন্সকেও দখলের চেষ্টা করা হয়েছে। দখল প্রক্রিয়ায় কর্মীরা প্রায় চার মাস বেতন ভাতা বঞ্চিত ছিলেন। সরকার পতনের পর সোনালী লাইফ ইন্সুইরেন্স ধ্বংসের প্রক্রিয়া এড়ানো গেছে।

তিনি আরো বলেন ৩০ হাজার কর্মকর্তা নিরলসভাবে কাজ করেছেন সোনালী লাইফ এ,  যারা সততা জবাব দিহিতা নিশ্চিত করেই গ্রাহক সেবা দিয়ে আসছেন।

অতীতের সোনালী লাইফ ইন্সুইরেন্স কোনো বিমা দাবি পুরণে ব্যর্থ হয়নি উল্লেখ্য করে প্রতিষ্ঠানটির স্বতন্ত্র পরিচালক কাজী মনিরুজ্জামান বলেন, আগামী দিনেও সোনালী লাইফ ইন্সুইরেন্স তার সুনাম ধরে রাখবে। আপনাদের কর্ম, আপনাদের প্রচেষ্টায় আজকের সোনালী লাইফের এই অবস্থান।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

আরও পড়ুন

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত