রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১ || ০২ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ নিহত ৩

অপরাজেয় বাংলা ডেস্ক

১১:১০, ১২ জুলাই ২০২৪

২০১

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ নিহত ৩

চট্টগ্রামের পটিয়ায় ট্রাক চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালক এবং শিশুসন্তানসহ এক নারী যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মোস্তফা সিটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

নিহত নারী (৩৫) ও শিশু (৭) মা-ছেলে বলে ধারণা করা হচ্ছে। তবে তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। এছাড়া সিএনজি অটোরিকশার চালকের নাম আনোয়ার (৫৫) বলে জানা গেছে। তার বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার বেঙ্গুরা এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বোয়ালখালী থেকে ছেড়ে আসা পটিয়াগামী একটি যাত্রীবাহী সিএনজি মিলিটারি পুল অতিক্রম করে পটিয়া অংশে পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক সিএনজিটিকে চাপা দেয়। এতে এক নারী যাত্রী ও সঙ্গে থাকা ৭-৮ বছর বয়সী ছেলে মারা যায়।

কালারপুল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক আবদুল বাতেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে যোগ দেয়। নারী ও শিশুর লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। সিএনজি চালককে জীবিত উদ্ধার করা হলেও হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা গেছেন।

পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইদুল ইসলাম বলেন, ‘দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি থেকে স্থানীয়দের সহায়তায় এক নারী ও শিশুর লাশ উদ্ধার করে পটিয়া হাসপাতালে রাখা হয়েছে। তাদের স্বজনরা এলে নাম পরিচয় পাওয়ার পর লাশ গুলো তাদের কাছে হস্তান্তর করা হবে।’

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, এক শিশু ও এক নারী মারা গেছেন। ঘটনাস্থল থেকে হাসপাতালে নেওয়ার পথে সিএনজি চালকও মারা গেছেন। আহত অন্য একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দ্রুত প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

আরও পড়ুন

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত