রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১ || ০২ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বগুড়ায় সড়কে প্রাণ গেল একই পরিবারের তিনজনসহ ৪ জনের

অপরাজেয় বাংলা ডেস্ক

২৩:১৮, ১১ জুলাই ২০২৪

১৬৫

বগুড়ায় সড়কে প্রাণ গেল একই পরিবারের তিনজনসহ ৪ জনের

বগুড়ার শেরপুরে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ২ জন আহত হয়েছেন। তাদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রংপুর-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাসাইল গ্রামের বদিউজ্জামানের ছেলে আরিফুল ইসলাম (৩২), তার স্ত্রী মৌসুমী আকতার (২৫), ছেলে সায়মুন হোসেন (৪) এবং অটোচালক তাড়াশ উপজেলার সেলুন গ্রামের পর্বত শেখের ছেলে মো. নাসিম (৩০)।

শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা ও হাইওয়ে পুলিশ শেরপুর থানার ওসি আবু হাসেম এ তথ্য দিয়েছেন।

আহতরা হলেন- শেরপুরের ছনকা গ্রামের মৃত আফসার আলীর ছেলে গোলাম (৬৫) ও সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জের পাঙ্গাসিয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে কাউছার (২০)। তাদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কাউছারের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়ার শেরপুরের শেরুয়া বটতলা এলাকায় মহাসড়কে কাজ চলমান থাকায় পূর্বপাশ যান চলাচল বন্ধ ছিল। ওই এলাকায় পশ্চিম পাশ দিয়ে যানবাহন চলাচল করছিল। সন্ধ্যা ৭টার দিকে বৃষ্টির মধ্যে বগুড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী চালবোঝাই একটি ট্রাক ও বিপরীত দিক থেকে যাত্রীবোঝাই সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই চালক নাসিম মারা যান। গুরুতর আহত আরিফুল ইসলাম, স্ত্রী মৌসুমী আকতার ও ছেলে সায়মুন হোসেনকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বগুড়ার সিলিমপুর মেডিকেল ফাঁড়ির এটিএসআই লালন জানান, রাত সোয়া ৮টার দিকে কাউসার ও গোলাম হোসেনকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে কাউছারের অবস্থা আশঙ্কাজনক।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

আরও পড়ুন

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত