শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ || ২ কার্তিক ১৪৩১ || ১২ রবিউস সানি ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত, আহত ২৮

অপরাজেয় বাংলা ডেস্ক

১৩:০৮, ৫ জুলাই ২০২৪

১৬৯

দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত, আহত ২৮

দিনাজপুর সদর উপজেলার পাঁচবাড়ী এলাকার চকরামপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও আমবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ পাঁচজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ২৮ জন। 

শুক্রবার (৫ জুলাই) সকাল সাড়ে ৬ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দিনাজপুর সদর উপজেলার পাঁচবাড়ী এলাকার চকরামপুর আরিয়ান পেট্রোল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর কোতয়ালী থানার ওসি মো. ফরিদ হোসেন জানান, নাবিল পরিবহন নামে যাত্রীবাহী একটি নৈশকোচ আজ ঢাকা থেকে ঠাকুরগাঁও যাচ্ছিল। এসময় একটি আমবোঝাই ট্রাক দিনাজপুর থেকে ঢাকা অভিমুখে যাওয়ার সময় সকাল সাড়ে ৬টায় দিনাজপুর সদর উপজেলার পাঁচবাড়ী এলাকার চকরামপুর নামক স্থানে পৌঁছলে যাত্রীবাহী কোচটির সঙ্গে আমবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কোচ ও ট্রাকের অগ্রভাগ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ট্রাকের চালক হাসু (৪০) ও নাবিল কোচের হেল্পার (অজ্ঞাত) নিহত হন। 

স্থানীয়রা যাত্রীবাহী বাসের আহত ৩০ জনকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে ৩ জন যাত্রীর মৃত্যু হয়। 

দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে বর্তমানে আহত ২৭ জন যাত্রী চিকিৎসাধীন আছেন। 

কোতয়ালী থানার ওসি মো. ফরিদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া বাস ও ট্রাকটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

জনপ্রিয়

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত