বুধবার   ১৬ অক্টোবর ২০২৪ || ৩০ আশ্বিন ১৪৩১ || ১০ রবিউস সানি ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রতিভার উদযাপন: MEMS এবং MEVS স্কুলে তিনদিনের সাংস্কৃতিক উৎসব

অপরাজেয় বাংলা ডেস্ক

২৩:২৫, ৯ অক্টোবর ২০২৪

৩৬০

প্রতিভার উদযাপন: MEMS এবং MEVS স্কুলে তিনদিনের সাংস্কৃতিক উৎসব

MEMS এবং MEVS স্কুল, MEMS অ্যালামনাই এবং উত্তরা বিশ্ববিদ্যালয়ের সহযোগিতায় একটি প্রতিযোগিতামূলক তিনদিনের সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে, যেখানে বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা তাদের শিল্প প্রতিভা প্রদর্শন করেছে। এই অনুষ্ঠানে Study.Net এবং GEIST ইন্টারন্যাশনালের সহায়তায় গান, অঙ্কন, আবৃত্তি, গল্প বলা এবং নৃত্যের মতো বিভিন্ন অনুষ্ঠান অন্তর্ভুক্ত ছিল।

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অভ্যন্তরীণ ও বহিরাগত ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে, যা একটি সম্প্রদায়ের অনুভূতি এবং সৃজনশীলতার উদযাপন তৈরি করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত বিশিষ্টজন আশরাফুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) এর সহযোগী অধ্যাপক ড. শেখ এমডি. শফিউল ইসলাম এবং জাতীয় রাজস্ব বোর্ডের অতিরিক্ত কমিশনার ও  কথাসাহিত্যিক অরুণ কুমার বিশ্বাস। 

অনুষ্ঠানে নটর ডেম কলেজ, সাউথ পয়েন্ট স্কুল ও কলেজ, সরকারি বিজ্ঞান কলেজ, ডিআরএমসি এবং হিড ইন্টারন্যাশনাল স্কুলসহ অন্যান্য স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অসাধারণ প্রতিভা প্রদর্শন করে।

অনুষ্ঠানের সমাপনী দিনে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, যেখানে অংশগ্রহণকারীদের কঠোর পরিশ্রম ও সৃজনশীলতার স্বীকৃতি দেওয়া হয়। তরুণ শিল্পীদের সাফল্য উদযাপন করতে Faber-Castell এবং Lyra International থেকে সার্টিফিকেট প্রদান করা হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

জনপ্রিয়

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত