শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ || ২ কার্তিক ১৪৩১ || ১২ রবিউস সানি ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রাজধানীর খিলক্ষেতে পিকআপ উল্টে নিহত ১

অপরাজেয় বাংলা ডেস্ক

১১:২৯, ২৮ জুন ২০২৪

১৪৯

রাজধানীর খিলক্ষেতে পিকআপ উল্টে নিহত ১

রাজধানীর খিলক্ষেত মেইন রোডে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ উল্টে মো. আলফাজ (২৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জুন) দিনগত রাত সোয়া ১২টার দিকে খিলক্ষেতের ময়মনসিংহ বিশ্বরোডে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মো. আলফাজ পেশায় ইভেন্ট ম্যানেজমেন্ট কর্মী ছিলেন বলে জানিয়েছেন স্বজনরা। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কান্দাছিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে। বর্তমানে মিরপুর ১২ নম্বর এলাকায় ভাড়া থাকতেন।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা নিহতের ভাই মাহফুজ হোসেন বলেন, ‘আমার ভাই একটি কোম্পানিতে ইভেন্ট ম্যানেজমেন্টের কর্মী হিসেবে কর্মরত ছিল। গতকাল রাত সোয়া ১২টার দিকে আলফাজ ঘটনাস্থল দিয়ে মালামাল ভর্তি একটি পিকআপ গাড়ি নিয়ে যাওয়ার সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িতে থাকা আমার ভাই গুরুতর আহত হয়। পরে পথচারীরা দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে আমরা সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আলফাজকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক জানান আমার ভাই আর বেঁচে নেই।’

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

জনপ্রিয়

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত