শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ || ২০ আশ্বিন ১৪৩১ || ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

৩২তম বিয়েবার্ষিকীতে মিশেলের ছবি পোস্ট করে যা লিখলেন বারাক ওবামা

ইন্টারন্যাশনাল ডেস্ক

১২:৫৪, ৪ অক্টোবর ২০২৪

৭২

৩২তম বিয়েবার্ষিকীতে মিশেলের ছবি পোস্ট করে যা লিখলেন বারাক ওবামা

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং তার স্ত্রী মিশেল ওবামার দাম্পত্য জীবনের ৩২ বছর পূর্ণ হয়েছে বুধবার। ব্যস্ততার কারণে ঘটা করে বিবাহবার্ষিকী পালন করতে পারেননি এ দম্পতি। তবে এবারের বিবাহবার্ষিকীতে মিশেলকে চমকে দিয়েছেন বারাক ওবামা। এ উপলক্ষ্যে আবেগঘন বার্তা দিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট। ১৯৯২ সালে তারা বিয়েবন্ধনে আবদ্ধ হন।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে একটি ছবি পোস্ট দিয়েছেন বারাক ওবামা। পোস্টে ওবামা মিশেলের সঙ্গে একটি আর্ট মিউজিয়ামে পোজ দেওয়ার ছবি শেয়ার করেছেন। ওবামাদের আলভিন আইলি নাচের পোস্টারগুলোর সামনে বিশাল হাসি নিয়ে পোজ দেওয়ার সময় একটি আলিঙ্গন ভাগ করতে দেখা যায়।

তিনি লিখেছেন— শুভবার্ষিকী, মিশেল ওবামা! ৩২ বছর একসঙ্গে কাটানোর জন্য আমি অত্যন্ত কৃতজ্ঞ। জীবনের এই যাত্রায় তোমার মতো একজন সঙ্গী এবং বন্ধুকে পেয়ে আমি ধন্য।

বারাক ওবামার পোস্টের পর একই ছবি পোস্ট করেন মিশেল ওবামা। ক্যাপশনে লিখেছেন— সবসময় আমার সঙ্গে থাকার জন্য, আমার পাশে থাকার জন্য এবং আমাকে হাসানোর উপায় খুঁজে বের করার জন্য তোমাকে ধন্যবাদ। আমি তোমাকে ভালোবাসি।

তাদের পোস্টের মন্তব্যে সামাজিকমাধ্যমে প্রশংসায় ভাসছেন তারা এবং তাদের অভিনন্দন জানিয়েছেন। একজন লিখেছেন— আপনারা দুজনেই জীবনে জিতেছেন, আমি আপনাদের সবার জন্য খুব খুশি!

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
পৃথিবীজুড়ে বিভাগের সর্বাধিক পঠিত