শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ || ২ কার্তিক ১৪৩১ || ১২ রবিউস সানি ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আবারও বিয়ে করছেন স্বাগতা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:০২, ১৭ জানুয়ারি ২০২৪

৩৭৪

আবারও বিয়ে করছেন স্বাগতা

নতুন বছরের শুরুতেই বিনোদন অঙ্গনে বিয়ের ধুম পড়েছে। এরইমধ্যে বিয়ে করেছেন মৌসুমী হামিদ, জোভান ও নাজিয়া হক অর্ষা। গত বছর বিয়ে করলেও সে খবর প্রকাশ করে এই দলে নাম লিখিয়েছেন এক সময়ের জনপ্রিয় মডেল পল্লব। এবার তালিকায় উঠছে আরও একজনের নাম। তিনি অভিনেত্রী জিনাত সানু স্বাগতা। সংবাদমাধ্যমকে নিজেই দিয়েছেন এ খবর।

তবে মাসের শুরুতে সবাই শুভ কাজটি সারলেও সে পথে হাঁটছেন না স্বাগতা। তিনি বিয়ের পিঁড়িতে বসে মাসের ইতি টানবেন। অভিনেত্রী জানান, এ মাসের শেষ সপ্তাহে ড. হাসান আজাদকে বিয়ে করবেন তিনি। ঢাকায়ই হবে বিয়ের অনুষ্ঠান। এরইমধ্যে বিয়ের কার্ড পাঠানো শুরু হয়েছে শুভাকাঙ্ক্ষীদের কাছে। চূড়ান্ত করা হয়েছে ভেন্যুও।

বিয়ের তারিখ ও ভেন্যু এখনই জানাতে চাইছেন না অভিনেত্রী। তিনি বলেন, ‘আমরা আমাদের সার্কেল নিয়েই বিয়ের অনুষ্ঠানটি করতে চাই। সেখানে দুই পরিবারের আত্মীয়-স্বজনের পাশাপাশি উপস্থিত থাকবেন মিডিয়ার কাছের মানুষরা। আমি ও হাসান—দুজনই গানের মানুষ। আমার পরিবারের সবাই গানের সঙ্গে যুক্ত। তাই বিয়ের দিন একটা গানের অনুষ্ঠানও থাকবে। একটু ঘরোয়াভাবেই অনুষ্ঠানটা করতে চাই।’

লন্ডনপ্রবাসী হাসান আজাদের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন স্বাগতা। তার জন্ম, বেড়ে, ওঠা, পড়াশুনা সবই যুক্তরাজ্যে। তাকে নিয়ে এর স্বাগতা বলেছিলেন, ‘গত বছরের আগস্ট-সেপ্টেম্বরের কথা, আমার একটা বান্ধবী আমাকে ঢাকার একটি ক্লাবে নিয়ে গিয়েছিল। ওখানে আমরা হ্যাংআউট করতে গিয়েছিলাম। বান্ধবীর একটা বন্ধু ছিল হাসানের কাজিন। ওখানে হাসান ছিল। এরপর অনেক দিন দেখা ছিল না আমাদের। নভেম্বরে আবার দেখা। দেখা হলে বুঝতে পারি, সে আমার সঙ্গে বন্ধুত্ব করতে আগ্রহী। এরপর ভাবলাম, না ঠিক আছে। তবে বান্ধবীর কিন্তু মোটেও উদ্দেশ্য ছিল না হাসানের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া।’

আরও বলেছিলেন, ‘আমি আসলে সেভাবে বুঝি নাই। ও-ই আমাকে নানাভাবে বোঝানোর চেষ্টা করল। এরপর আমি নিজেও যখন ভাবছিলাম, বিয়ে করব। পাত্রও খুঁজছিলাম। পরে জানতে পারি, হাসানও পাত্রী খুঁজছে। ইউকে থেকে বাংলাদেশে এসেছে অনেক বছর পর। কথা বলতে বলতে জীবনের অনেক কিছু জানতে পারলাম। বুঝলাম, হাসান সংসার করতে চায়।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

জনপ্রিয়

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank