বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ || ৩ আশ্বিন ১৪৩১ || ১২ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সৃজিতের পায়ে ধরেছিলাম, তবুও সে রাজি হয়নি : স্বস্তিকা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:৫৪, ১৪ সেপ্টেম্বর ২০২৪

১৯৯

সৃজিতের পায়ে ধরেছিলাম, তবুও সে রাজি হয়নি : স্বস্তিকা

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ব্যক্তিজীবনে খুব অল্প বয়সেই স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর বেশ কয়েকজন তারকার সঙ্গে জড়িয়েছিল তার নাম। যাদের একজন নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। 

টলিউডে তাদের প্রেমের খবর ছিল ওপেন সিক্রেট। যদিও বহু বছর আগে এ জুটির সম্পর্ক ভেঙেছে। সৃজিত বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে ঘর বেঁধেছেন। অন্যদিকে স্বস্তিকা এখনও সিঙ্গেল মাদার হিসেবেই থেকে গেছেন। 

দীর্ঘদিন পর প্রাক্তন সৃজিতের নির্দেশনায় ‘টেক্কা’ সিনেমায় কাজ করেছেন স্বস্তিকা। এতে অভিনয় ও প্রযোজনাও করেছেন দেব। আগামী ৮ অক্টোবর মুক্তি পাবে এই সিনেমা। তার আগে ১৩ সেপ্টেম্বর মুক্তি পেল সিনেমাটির টিজার।

টিজার প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সৃজিত মুখার্জি, স্বস্তিকা মুখার্জি, দেব, রুক্মিনীসহ অনেকে। এসময় স্বস্তিকাকে দেখা যায় পরিচালক সৃজিতের সঙ্গে। সংবাদ সম্মেলনে নিজেদের পুরোনো প্রেম নিয়ে কথা বলেছেন অভিনেত্রী। 

যেখানে স্বস্তিকাকে বলতে শোনা যায়, যখন সম্পর্কে ছিলাম অনেকেই বলেছিলেন, আমি নাকি সৃজিতের জন্য কাজ পাই। কিন্তু মনে আছে, ‘রাজকাহিনী’তে একটা চরিত্র দেওয়ার জন্য আমি রীতিমত সৃজিতের পায়ে ধরেছিলাম। আমাদের মধ্যে তুমুল অশান্তি হয়েছে। কিন্তু সে রাজি হয়নি। এটাই আমাদের প্রেম ভাঙার মূল কারণ হতে পারত। সৃজিত কখনও সম্পর্কের খাতিরে কাউকে কাজ দেয় না।

তিনি আরও বলেন, ‘সৃজিতের সঙ্গে আমার করা প্রতিটি‌ কাজ দর্শকের পছন্দ হয়েছে। ভবিষ্যতেও আবারও কাজ করলে নিশ্চয়ই পছন্দ হবে।’

অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায় বলেন, ‘আমার বহু প্রেম হয়েছে।‌ শুধু স্বস্তিকা নয়, তাদের প্রত্যেককেই বলেছিলাম, আমার কাজ আর সম্পর্কের জায়গা দুটো সম্পূর্ণ আলাদা। আমার সঙ্গে প্রেম করছে মানে তাকে কাজ দেব তা একেবারেই নয়।’

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank