মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১ || ১০ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আঘাত নিয়েই শ্যুটিং শুরু করলেন সালমান

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০:১০, ৩ সেপ্টেম্বর ২০২৪

১৩১

আঘাত নিয়েই শ্যুটিং শুরু করলেন সালমান

সম্প্রতি নাচতে গিয়ে বুকের পাঁজরে আঘাত পান সালমান খান। এর ফলে বন্ধও হয়ে যায় নায়কের নতুন ছবি ‘সিকান্দর’ এর শ্যুটিং। সাময়িক বিরতি নিয়ে অবশেষে সেটে ফিরলেন বলিউড ভাইজান।

ভারতীয় গণমাধ্যমের খবর, পাঁজরে আঘাত নিয়েই গত সোমবার থেকে শ্যুটিং শুরু করেন সালমান খান। ছবিটির পরিচালনায় রয়েছে এআর মুরুগাদস। সালমানের এই চোটের খবর এই নির্মাতারা শুরুতে গোপন রেখেছিলেন।

এরপর এক অনুষ্ঠানে যোগ দেন সালমান। সেখানে নিজের আসনে বসতেই বেগ পেতে হয় নায়ককে। তা দেখে অনেকে মনে করেন, নায়কের বয়স বেড়ে যাওয়ার কারণে বসতে অসুবিধা হয়েছে সালমানের। কিন্তু এর পেছনে ছিল বুকের পাঁজরে চোট।

গত জুন মাসে মুম্বাইয়ে শুরু হয় ‘সিকান্দর’-এর শ্যুটিং। ৪৫ দিনের শিডিউলে মূলত অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করবেন সালমান। মুম্বাইয়ে সেট তৈরি করতেই প্রযোজক সাজিদ নাডিয়াডওয়ালা খরচ করেছেন ১৫ কোটি রুপি। এরপর টিম পাড়ি দেবে হায়দ্রাবাদে।

সূত্রের খবর, চোট নিয়ে শ্যুটিং শুরু করলেও ফ্লোরে অভিনেতার নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সঙ্গে রয়েছে বিশেষ একটি দল।

‘সিকান্দর’ ছবিতে সালমান ছাড়াও রয়েছেন রাশ্মিকা মান্দানা, প্রতীক বব্বর এবং দক্ষিণী অভিনেতা সত্যরাজ। হায়দ্রাবাদে শ্যুটিংয়ের জন্য একটি প্রাসাদের সন্ধানে রয়েছেন নির্মাতারা। ছবির পরবর্তী শিডিউলের শ্যুটিং হবে আগামী নভেম্বর মাসে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank