মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ || ৭ কার্তিক ১৪৩১ || ১৬ রবিউস সানি ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

৫ কোটি না দিলে সালমান খানের পরিণতি হবে বাবা সিদ্দিকির মতো

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২১:৫৩, ১৮ অক্টোবর ২০২৪

১০৬

৫ কোটি না দিলে সালমান খানের পরিণতি হবে বাবা সিদ্দিকির মতো

বলিউড তারকা সালমান খানকে ৫ কোটি টাকা চাঁদা না দিলে তার পরিণতি মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকির মতো হবে বলে হুমকি দেওয়া হয়েছে। উল্লেখ্য, কিছুদিন আগে বাবা সিদ্দিকিকে হত্যা করে তার দায় স্বীকার করে লরেন্স বিষ্ণোই গ্যাং। খবর আনন্দবাজারের।

অনেক বছর আগে কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগে অভিযুক্ত হন সালমান খান। এরপর থেকেই লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং সালমানকে বারবার হত্যার হুমকি দিয়ে আসছে। কিছু মাস আগে বিষ্ণোই গ্যাং সালমানের বাড়িতে গুলিও চালিয়েছিল।  

সম্প্রতি মুম্বাই পুলিশের কাছে হোয়াটসঅ্যাপে একটি হুমকি বার্তা আসে। সেখানে বলা হয়, "সালমান খানের পরিণতি বাবা সিদ্দিকির চেয়েও খারাপ হবে। বিষয়টিকে হালকাভাবে নেবেন না। যদি সালমান বিষ্ণোইদের সঙ্গে শত্রুতা শেষ করতে চান এবং বেঁচে থাকতে চান, তবে তাকে ৫ কোটি টাকা দিতে হবে।"  

বার্তায় আরও বলা হয়েছে, "যদি টাকা না দেওয়া হয়, তবে সালমান খানের অবস্থা বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে।"  

এই হুমকির পর মুম্বাই পুলিশ তৎপর হয়ে তদন্ত শুরু করেছে। হুমকি বার্তার পেছনে সত্যিই লরেন্স বিষ্ণোই গ্যাং জড়িত কি না, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।  

বাবা সিদ্দিকির সঙ্গে সালমানের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সালমান ও শাহরুখ খানের মধ্যে পুরোনো বিরোধ মিটিয়ে দিতে সিদ্দিকি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তিনি বলিউডের নানা সমস্যারও সমাধান করতেন এবং প্রতি বছর ইফতারে পার্টির আয়োজন করতেন।  

এদিকে, বুধবার হরিয়ানার পানিপথ থেকে সুখ ওরফে সুখবীর বলবীর সিং নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি বিষ্ণোই গ্যাংয়ের সদস্য এবং সালমানকে হত্যার পরিকল্পনার সঙ্গে যুক্ত। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank