বুধবার   ১৬ অক্টোবর ২০২৪ || ৩০ আশ্বিন ১৪৩১ || ১০ রবিউস সানি ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কমলা হ্যারিসের ভোটের প্রচারণায় এ আর রহমানের গান

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০:২৭, ১২ অক্টোবর ২০২৪

১০৬

কমলা হ্যারিসের ভোটের প্রচারণায় এ আর রহমানের গান

নভেম্বরে অনুষ্ঠিতব্য যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিসেবে লড়ছেন ভারতীয়-আফ্রিকান বংশোদ্ভূত কমলা হ্যারিস। সে উপলক্ষ্যে একটি মিউজিক ভিডিও তৈরি করেছেন ভারতের খ্যাতিমান সংগীত পরিচালক এ আর রহমান। জানা গেছে, ৩০ মিনিটের এই মিউজিক ভিডিও কমলার নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহার করা হবে।

তবে এ আর রহমান দক্ষিণ এশিয়ার প্রথম কোনো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পী যিনি কমলার প্রতি সরাসরি সমর্থন জানালেন কাজটির মাধ্যমে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় রোববার (১৩ অক্টোবর) রাতে ইউটিউব চ্যানেল এশিয়ান-আমেরিকান অ্যান্ড প্যাসিফিক আইল্যান্ডার্স- এ এই আয়োজন প্রচার করা হবে। সংস্থাটির বিবৃতিতে বলা হয়েছে, এই আয়োজনে থাকবে এ আর রহমানের কিছু জনপ্রিয় গান। সঙ্গে কমলার নির্বাচনী ইশতেহার প্রকাশ ও তার প্রতিশ্রুতি নিয়ে বার্তা দেওয়া হবে।

সংস্থাটির চেয়ারম্যান শেকার নারাসিমান বলেছেন, ‘এই সংগীত আয়োজন অনেক বড় কিছু। এটি আমাদের সম্প্রদায়কে এক করবে, এবং ভবিষ্যতে যা কিছুর ওপর প্রত্যাশা রয়েছে তা বিবেচনা করে জনগণ ভোট দেবে।’ 

কমলা হ্যারিস যুক্তরাষ্ট্রের বর্তমান ভাইস প্রেসিডেন্ট। আগামী ৫ নভেম্বরের নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিসেবে যুক্তরাষ্ট্রের নারী প্রেসিডেন্ট হিসেবে দেশটির সাবেক প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লড়ছেন তিনি।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

জনপ্রিয়

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank