সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১ || ১০ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অভিষেক হলো শাহরুখের ছোট ছেলে আব্রাম খানের

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২৩:১০, ১৩ আগস্ট ২০২৪

১০৪৭

অভিষেক হলো শাহরুখের ছোট ছেলে আব্রাম খানের

বাবা বলিউড সুপারস্টার শাহরুখ খানের পথ ধরে অভিনয় জগতে পা রেখেছেন মেয়ে সুহানা খান। নেটফ্লিক্সের ‘দ্য আর্চিস’-এর পর এবার তিনি বাবার সঙ্গে অভিনয় করবেন ‘কিং’ সিনেমায়। বড় ছেলে আরিয়ান খানও ইতিমধ্যে শোবিজে পা রেখেছেন। তবে অভিনয়ে নয়, পরিচালনায়। এবার অভিষেক হলো শাহরুখের ছোট ছেলে আব্রাম খানের। 

ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, ব্যারি জেনকিনস পরিচালিত ‘মুফাসা: দ্য লায়ন কিং’ সিনেমার ছোট মুফাসার চরিত্রে নেপথ্য কণ্ঠ দিয়েছে ১১ বছর বয়সী আব্রাম।

ডিজনি মিডিয়া ফ্র্যাঞ্চাইজি ফিল্ম সিরিজের প্রথম ক্ল্যাসিক অ্যানিমেশন সিনেমা ‘দ্য লায়ন কিং’ মুক্তি পায় ১৯৯৪ সালে। এরপর ২০১৯ সালে একই নামে রিমেক করা হয় সিনেমাটি। জঙ্গলের রাজা সিম্বার গল্প শুধু ছোটদের কাছেই নয়, প্রিয় হয়ে উঠেছিল বড়দেরও। পাঁচ বছর পর আসছে দ্য লায়ন কিংয়ের প্রিক্যুয়েল, যার নাম দেওয়া হয়েছে ‘মুফাসা: দ্য লায়ন কিং’। এতে দেখা যাবে লায়ন কিংয়ের আগের গল্প।

ছোটবেলায় দুর্ভাগ্যবশত মুফাসা হারিয়ে যায়। জঙ্গলের পথে পথে ঘুরতে ঘুরতে নানা বিপদের মুখোমুখি হতে হয় তাকে। এমন এক বিপদ থেকে মুফাসাকে রক্ষা করে সমবয়সী স্কার। তার সঙ্গে বন্ধুত্ব হয় স্কারের। সবার আপত্তি সত্ত্বেও নিজের পরিবারে মুফাসাকে নিয়ে আসে সে। তাদের সঙ্গেই বড় হতে থাকে মুফাসা। একসময় সে-ই হয়ে উঠবে জঙ্গলের রাজা।

মুফাসা: দ্য লায়ন কিং ছবিটি মুক্তি পাবে আগামী ২০ ডিসেম্বর। ইংরেজি ভাষার সিনেমাটি ভারতে দেখা যাবে হিন্দিসহ সে দেশের কয়েকটি ভাষায়। এর আগে দ্য লায়ন কিংয়ের হিন্দি ভার্সনে কণ্ঠ দিয়েছিলেন শাহরুখ খান ও আরিয়ান খান। অনেকে আশা করেছিলেন, প্রিক্যুয়েলেও থাকবে তাদের কণ্ঠ। মুফাসা: দ্য লায়ন কিংয়ে তারা তো থাকছেনই, চমক হিসেবে এলেন আব্রামও। ছোট মুফাসার সংলাপ শোনা যাবে তার কণ্ঠে। মুফাসার পরিণত বয়সের চরিত্রে কণ্ঠ দিয়েছেন শাহরুখ খান, সিম্বা চরিত্রে আরিয়ান খান, পুম্বা চরিত্রে সঞ্জয় মিশ্রা এবং টিমন চরিত্রে কণ্ঠ দিয়েছেন শ্রেয়স তলপাড়ে।

দুই ছেলের সঙ্গে কাজ করে ভীষণ উচ্ছ্বসিত শাহরুখ খান। তিনি বলেন, ‘একজন বাবা হিসেবে মুফাসার সঙ্গে নিজের মিল পাই আমি। তাই এ রকম চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়া আনন্দের। আমার দুই ছেলের সঙ্গে এ সিনেমায় কাজের সুযোগ পেলাম প্রথমবার। সেদিক থেকে সিনেমাটি আমার হৃদয়ের খুব কাছের হয়ে থাকবে।’
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank