রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১ || ০২ রবিউল আউয়াল ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিগারেটের আগুনেই সিগারেট ধরাতেন শাহরুখ : প্রদীপ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:২৫, ২১ মে ২০২৪

২৭৭

সিগারেটের আগুনেই সিগারেট ধরাতেন শাহরুখ : প্রদীপ

ক্যারিয়ারের শুরুর দিকে ধূমপানে আসক্ত ছিলেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই অভ্যাস নিয়ন্ত্রণে আনেন কিং খান। কতটা ধূমপানে আসক্ত ছিলেন শাহরুখ, সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন অভিনেতা প্রদীপ রাওয়াত। যিনি ১৯৯৭ সালে কয়েলা ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করেছিলেন।

শাহরুখ সম্পর্কে প্রদী বলেন,  ‘শুটিংয়ের সময়ে আমি শাহরুখ খানের কাছাকাছি ছিলাম না। তবে তার ব্যবহার খুবই ভালো, ব্যক্তি শাহরুখও চমৎকার মানুষ। আমার একটি বিষয় মনে পড়ে। তা হলো— শাহরুখের মতো অন্য কোনো অভিনেতাকে এতটা ধূমপান করতে দেখিনি। তিনি সিগারেট দিয়ে সিগারেট ধরাতেন। শাহরুখ খান সত্যিকারের চেইন স্মকার।’

এক সাক্ষাৎকারে শাহরুখ নিজেই বলেছিলেন, ধূমপানের জন্যই ছোট ছেলে আব্রামের সঙ্গে যথেষ্ট সময় কাটাতে পারেননি তিনি। আরিয়ান ও সুহানার সঙ্গে যতটা সময় কাটিয়েছিলেন, ততটা ছোট ছেলে আব্রামের সঙ্গে পারেননি। তবে অভিনেতা এটাও জানান, খুব শীঘ্রই ধূমপান, মদ্যপান বন্ধ করে সুস্থ জীবনযাপন করার কথা ভাবছেন।

শাহরুখ এই মুহূর্তে তাঁর আগামী ছবি ‘কিং’-এর কাজ নিয়ে ব্যস্ত। এই ছবির জন্য ফের অনিরুদ্ধ রবিচন্দ্রের সঙ্গে কাজ করছেন তিনি। অনিরুদ্ধ ‘জওয়ান’ ছবির গান বেঁধেছিলেন। আর তাঁর কাজ পছন্দ হয়েছে বলিউডের বাদশার। তাই ফের ‘কিং’-এর জন্য অনিরুদ্ধকেই বেছে নিয়েছেন তিনি। ২০২৪ এর অগস্ট থেকে এই ছবির কাজ শুরু করবেন অনিরুদ্ধ।

শাহরুখ এই মুহূর্তে তার পরবর্তী সিনেমা ‘কিং’-এর কাজ নিয়ে ব্যস্ত। এই ছবিতে ফের অনিরুদ্ধ রবিচন্দ্রের সঙ্গে কাজ করছেন তিনি। অনিরুদ্ধ ‘জওয়ান’ ছবির গান বেঁধেছিলেন। আর তার কাজ পছন্দ হয়েছে বলিউডের বাদশার। তাই ফের ‘কিং’-এর জন্য অনিরুদ্ধকেই বেছে নিয়েছেন তিনি। ২০২৪ এর অগস্ট থেকে এই ছবির কাজ শুরু করবেন অনিরুদ্ধ।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank